Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

খাদিমপাড়ায় আক্রান্ত করোনা রুগী পালাতক

প্রকাশিত : April 20, 2020, 00:29

খাদিমপাড়ায় আক্রান্ত করোনা রুগী পালাতক

নিউজ ডেস্কঃসিলেটের খাদিমপাড়ায় যে ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে তার বাড়ি সেখানে নয়। খাদিমপাড়ার টিকরপাড়া গ্রামে তার শশুরবাড়ি বলে জানা গেছে। তবে করোনা আক্রান্ত ওই ব্যক্তি বর্তমানে টিকরপাড়ায় নেই বলে দাবি করছেন তার শশুরবাড়ির লোকজন।

এদিকে, করোনা শনাক্ত হওয়ার আগ পর্যন্ত আক্রান্ত ওই ব্যক্তি টিকরপাড়াস্থ তার শশুরবাড়িতে ছিলেন বলে নিশ্চিত করেছেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য মো. আব্দুল মছব্বির।

এ বিষয়ে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ সিলেটভিউ২৪-কে রবিবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১টায় বলেন, আক্রান্ত ব্যক্তির বাড়ি টিকরপাড়ায় নয়। এখানে তার শশুরবাড়ি। গত ৮-১০ দিন আগে তার মধ্যে করোনার উপসর্গ দেখা দিলে স্থানীয় মেম্বারসহ মুরুব্বিরা টিকরপাড়া থেকে তাকে নিজ বাড়িতে চলে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু এতোদিন তাকে প্রকাশ্যে দেখা না গেলেও সে শশুরবাড়িতেই ছিলো বলে স্থানীয়রা বলছেন। সে পেশায় একজন টমটম চালক। শশুরবাড়িতে থেকেই টমটম চালাতো।

চেয়ারম্যান আফসর উদ্দিন আরো বলেন- আজ (রবিবার) রাতে যখন জানাজানি হয় ওই ব্যক্তি করোনা আক্রান্ত, তখন থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার শশুরবাড়ির লোকজন বলছেন সে এখানে নেই। ধারণা করা হচ্ছে- তাকে শশুরবাড়ির লোকজন লুকিয়ে রেখেছেন।

এদিকে, এ রিপোর্ট লেখা (রবিবার দিবাগত রাত ১২টা) পর্যন্ত ওই রোগীকে পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করছেন।

উল্লেখ্য, সিলেট ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে যতজনের শরীরের নমুনা পরীক্ষার রিপোর্ট রবিবার (১৯ এপ্রিল)  প্রকাশ করা হয় তার মধ্যে ওই ব্যক্তির শরীরের নমুনাও ছিলো। এতে ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ৩৭ বছরের ওই যুবকের শরীরে গত বৃহস্পতিবার করোনাভাইরাাসের উপসর্গ দেখা দিলে তার শরীরের নমুনা পরীক্ষা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 383 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।