Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

শাবিপ্রবি : নিরাপত্তাহীনতায় নিরাপত্তা প্রহরীরা

প্রকাশিত : April 19, 2020, 19:23

শাবিপ্রবি : নিরাপত্তাহীনতায় নিরাপত্তা প্রহরীরা

শাবিপ্রবি প্রতিনিধি :

করোনা প্রতিরোধে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করলেও বন্ধ হয়নি নিরাপত্তা প্রহরীদের কাজ। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসকে নিরাপদে রাখতে কাজ করে যাচ্ছেন তারা। নিরাপত্তার কাজ করতে গিয়ে তারা প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভুগছেন এমনটাই মনে করছেন তারা। পিপিই, হ্যান্ড গ্লাভস কিংবা হ্যান্ড স্যানিটাইজার না থাকায় প্রতিদিন ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন তারা।
নাম প্রকাশ না করার শর্তে এক নিরাপত্তা প্রহরী বলেন, প্রথমদিকে আমাদেরকে একটি সাবান ও একটি মাস্ক দেওয়া হয়েছিল। এরপর থেকে আমাদেরকে আর কিছুই দেওয়া হয়নি। নিজের জীবনের ঝুঁকি নিয়ে এ ক্যাম্পাসের নিরাপত্তার কাজ করছি। একমাত্র সৃষ্টিকর্তাই পারেন আমাদেরকে করোনা থেকে রক্ষা করতে।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক প্রহরী বলেন, আমরা সবাই ক্যাম্পাসের বাইরে থাকি। আমাদেরকে প্রতিদিন ক্যাম্পাসে আসতে হয়। আসার সময় ছেলে মেয়েরা বাবার নিরাপত্তার কথা ভেবে যেতে না করেন। কখনো কখনো তারা কান্নায়ও ভেঙে পড়েন। কিন্তু না আসলে তো আমাদের পেট চলবে না। পেটের দায়ে পড়ে হলেও আমাদেরকে কাজে আসতে হয়।
এ অবস্থায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে নিজের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করার জন্য অনুরোধ জানিয়েছেন তারা

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 211 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।