Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

কোয়ারেন্টিনে আরও ২৪১ জন, শামসুদ্দিনে ১৩ জন

প্রকাশিত : April 19, 2020, 15:02

কোয়ারেন্টিনে আরও ২৪১ জন, শামসুদ্দিনে ১৩ জন

নিজস্ব প্রতিবেদক:-

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৪১ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৬ জন, সুনামগঞ্জে ৬৪ জন, হবিগঞ্জে ৫৯ জন ও মৌলভীবাজারে ১১ জন। সুনামগঞ্জে একজনকে রাখা হয়েছে  প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসাধীন আছেন আরও ১৩ জন।
একই সময়ে সিলেট বিভাগে নতুন করে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৯২ জন। তাদের মধ্যে সিলেটে ৯ জন, সুনামগঞ্জে ২২ জন ও মৌলভীবাজারে ১৫১ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, সিলেট বিভাগে বর্তমানে মোট ২ হাজার ৮৬৬ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
এদিকে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ১০ জন ও করোনা আক্রান্ত তিনজন চিকিৎসা নিচ্ছেন সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। সবশেষ গতকাল শনিবার সিলেটের বিশ্বনাথ উপজেলার ছায়েদ আলী (৬৮) নামে এক ব্যক্তি বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুশান্ত কুমার মহাপাত্র সিলেট মিররকে জানান, হাসপাতালে চিকিৎসা নেওয়া সবার শারীরিক অবস্থা ভালো

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 124 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।