Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

‘ডা. মঈনের মৃত্যু নিয়ে মির্জা ফখরুল রাজনীতির বিভেদ ছাড়াচ্ছেন’

প্রকাশিত : April 17, 2020, 19:31

‘ডা. মঈনের মৃত্যু নিয়ে মির্জা ফখরুল রাজনীতির বিভেদ ছাড়াচ্ছেন’

নিউজ ডেস্ক:-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনায় সিলেটের মেধাবী চিকিৎসক ডা. মঈনের অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে মর্মাহত। এটা খুবই দুঃখজনক যে, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ডা. মঈনের অকাল মৃত্যু নিয়ে রাজনীতির বিভেদ ছাড়াচ্ছেন। আমরা অত্যন্ত দুঃখে সাথে লক্ষ্য করছি মির্জা ফখরুল ইসলাম আলমগীর ডা. মঈনের মৃত্যু নিয়ে অহেতুক সমালোচনা করেছেন।
শুক্রবার (১৭ এপ্রিল) নিজ বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন।
সেতুমন্ত্রী আরও বলেন, আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে সবিনয়ে জিজ্ঞেস করতে চাই, আজকে সারা পৃথিবী করোনাভাইরাসে আক্রান্ত। এখানে ধনী-দরিদ্র, বিত্তবান, গরিব, চিকিৎসক, রাজনীতিক, সমাজসেবী কেউ রেহাই পাচ্ছে না। করোনা কাউকে রেহাই দিচ্ছে না।
কাদের আরও বলেন, আজকের এই দুর্যোগে জাতি হিসেবে আমাদের বিভক্তি কোনো অবস্থাতেই কাম্য নয়। এ সময় বিভাজনের অনিবার্য পরিণতি ভাইরাসের ভয়ঙ্কর রূপ। আমরা জেনেশুনে যেন এরকম মারাত্মক ভুলের ফাঁদে পা না দেই।
তিনি বলেন, আমাদের মনে রাখতে হবে এ লড়াই সবার বাঁচার লড়াই। এ লড়াইয়ে নিজে বাঁচতে হবে এবং অপরকেও বাঁচাতে হবে। পরস্পর পরস্পরকে সুরক্ষা না দিলে আমাদের নিজেদের সুরক্ষাই হুমকির মুখে পড়বে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব করোনা মোকাবিলায় আমাদের ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে। আমরা যদি সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি, ঘরে থাকি ইনশাআল্লাহ তাহলে জয় হবেই।
মুজিবনগর দিবস প্রসঙ্গে তিনি বলেন, আজ ১৭ এপ্রিল, ঐতিহাসিক মুজিবনগর দিবস। ১৯৭১ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে গঠিত স্বাধীন বাংলাদেশের প্রথম স্বাধীন সরকার শপথ গ্রহণ করে। এই দিনই স্বাধীনতার ঘোষণা পাঠ করা হয়। আজকে সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে দিনটি পালনের আনুষ্ঠানিকতা না করলেও আমাদের চেতনা ঐতিহাসিক তাৎপর্য চিরভাস্বর হয়ে থাকবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 149 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।