Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

ডাঃমঈনের মৃত্যুতে ২০ এপ্রিল দোয়াঃএনডিএফ

প্রকাশিত : April 17, 2020, 19:31

ডাঃমঈনের মৃত্যুতে ২০ এপ্রিল দোয়াঃএনডিএফ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সহকারী অধ্যাপক ডা. মো: মঈন উদ্দিনের রূহের মাগফিরাত কামনায় আগামী ২০ এপ্রিল সোমবার দোয়া দিবস ঘোষণা করেছে ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ)। শুক্রবার এনডিএফের সাধারণ সম্পাদক ডা. একেএম ওয়ালী উল্লাহ স্বাক্ষরিত বিবৃতিতে এই ঘোষণা দেয়া হয়।

বিবৃতিতে এনডিএফের সাধারণ সম্পাদক ডা. একেএম ওয়ালী উল্লাহ চিকিৎসকদের উদ্দেশ্যে বলেন, আমাদের প্রিয় চিকিৎসক ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা: মো: মঈন উদ্দিন পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে গত গত ১৫ এপ্রিল শাহাদাত বরণ করেছেন। আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি। এই পরিপ্রেক্ষিতে এনডিএফ আগামী ২০ এপ্রিল সোমবার দোয়া দিবস ঘোষণা করেছে। আসুন আমরা সবাই ওই দিন যে কোনো এক নামাজের পরে নিজ নিজ পরিবারের সদস্যদের নিয়ে মরহুমের জন্য মাগফিরাত কামনা করি, যাতে মহান আল্লাহ ডা: মঈনের শাহাদাতকে কবুল করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 136 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।