Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

মিরবক্সটুলায় সংঘর্ষ, অস্ত্র উদ্ধার, আটক২

প্রকাশিত : April 17, 2020, 19:18

মিরবক্সটুলায় সংঘর্ষ, অস্ত্র উদ্ধার, আটক২

নিজস্ব প্রতিবেদক:-

সিলেট নগরের মীরবক্সটুলা এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় সংঘর্ষস্থল থেকে পুলিশ ২ জনকে আটক করেছে। তাদের একজন আদিত্য ইসলাম সালমান। তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক। অন্যজনের নাম সৈয়দ রেদওয়ান। তিনি সালমানের মামা বলে জানা গেছে। এসময় ঘটনাস্থল থেকে একটি রাম’দা এবং একটি খেলনার পিস্তল উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার (১৭ এপ্রিল) বেলা ৪টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফেসবুকে স্ট্যাটাস নিয়ে দ্বন্দ্বের জেরে সালমান তার সঙ্গীসহ বেলা ৪টার দিকে মীরবক্সটুলা এলাকায় এসে আব্দুস সালাম, ইমরান লতিফ, নজরুলের বাসায় হামলা চালায়। এসময় পাশাপাশি কয়েকটি বাসার গেইটে লাথি মারাসহ গালাগালি করতে থাকে। পরে এলাকাবাসী জড়ো হয়ে তাদের ধাওয়া দিয়ে সালমানকে পাকড়াও করলেও তার সঙ্গী পালিয়ে যায়। পরে পুলিশের এলে তাদের হাতে সালমানকে তুলে দেন এলাকাবাসী। এসময় তার কাছে পাওয়া একটি খেলনার পিস্তল ও একটি দেশীয় অস্ত্র করে পুলিশ। খবর পেয়ে সালমানের মামা এসে হুমকি ধামকি দিতে থাকলে তাকেও আটক করে পুলিশ।
তবে আটক সালমান দাবী করেছেন, তিনি নগরের চৌহাট্টা এলাকায় রাফি নামে তার এক বন্ধুর বাসায় এসেছিলেন। কিন্তু ফেসবুকে তর্কাতর্কির জেরে তার উপর হামলা চালানো হয়েছে।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জিদান আল মুসা সিলেট মিররকে বলেন, ‘দুজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি রমাদা ও একটি খেলনার পিস্তল উদ্ধার করা হয়েছে।’ তিনি আরও বলেন, থানায় মামলা হলে ব্যবস্থা নেবে পুলিশ।
প্রসঙ্গত, নগরের মীরবক্সটুলা এলাকায় অবস্থিত মাউন্ট এডোরা হাসপাতালে করোনা ইউনিট চালুর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। এ সিদ্ধান্তের পক্ষে বিপক্ষে অবস্থান নিয়েছেন অনেকে। মীরবক্সটুলায় হাসপাতালে করোনা ইউনিট চালু না করার দাবৗতে এরই মধ্যে প্রশাসনের কাছে স্মারকলিপিও দিয়েছে এলাকাবাসী। বিষয়টি গড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও। সেখানে এর পক্ষে বিপক্ষে পাল্টাপাল্টি স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত হয় বলে জানা গেছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 159 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।