Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

বঙ্গবন্ধুর কথা মনে করিয়ে দেয় চাল চুরির ঘটনাঃমির্জা ফখরুল

প্রকাশিত : April 17, 2020, 15:33

বঙ্গবন্ধুর কথা মনে করিয়ে দেয় চাল চুরির ঘটনাঃমির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনাভাইরাস পরিস্থিতিতে দেশে চাল চুরির মহোৎসব চলছে। তিনি বলেন, চাল চুরির এই ঘটনা বঙ্গবন্ধুর শাসনামলের কথা মনে করিয়ে  দেয়। বঙ্গবন্ধু বলেছিলেন, সবাই পায় সোনার খনি, আমরা পেয়েছি  চোরের খনি।

শুক্রবার  বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলেনে এ কথা বলেন মির্জা ফখরুল। সরকার এখন পর্যন্ত করোনাভাইরাসের সংক্রমণকে সিরিয়াসলি  নেয়নি বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব ।

বিএনপির এই মুখপাত্র বলেন, সরকার ও দায়িত্বশীল মন্ত্রীরা  দেশের বর্তমান পরিস্থিতিকে গুরুত্ব দিচ্ছেন বলে মনে হয় না। করোনায় লক্ষণ নিয়ে হটলাইনে কল যাচ্ছে লক্ষাধিক, কিটের অভাবে পরীক্ষা করা হচ্ছে না। বহু আগে থেকেই বিএনপি বারবার যে ধরনের আশঙ্কার কথা বলে এসেছে,  সেটাই এখন দেখা যাচ্ছে। ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে পুরো দেশকে।

তিনি আরো বলেন, সরকারি দলের দায়িত্বশীল মন্ত্রীরা  যেভাবে কথা বলছেন, সেই ভাষা, ভঙ্গি, বডি ল্যাংগুয়েজে কথাবার্তা বলে যাচ্ছেন, এখন পর্যন্ত মনে হয় না, এ বিষয়টাকে (করোনাভাইরাস) তারা সিরিয়াসলি নিয়েছেন। তারা এখনও দোষারোপের মধ্যেই রয়েছেন এবং বিএনপি কী করছে না করছে, সেটাই তাদের কাছে মুখ্য হয়ে দাঁড়িয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা দিতে গিয়ে ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে সংবাদ সম্মেলনের শুরুতেই গভীর সমবেদনা জানান বিএনপির এই নেতা। পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে মাঠে-ময়দানে কর্তব্যরত সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের নিরাপত্তা ও আর্থিক প্রণোদনার ব্যাপারে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 148 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।