Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

করোনা: সিলেটে ৭ জনে ২ মৃত্যু

প্রকাশিত : April 16, 2020, 23:51

করোনা: সিলেটে ৭ জনে ২ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :-

করোনাভাইরাস দিন দিন ভয়ানক রূপ নিচ্ছে বাংলাদেশে। রোগী বাড়ছে প্রতিদিন হু হু করে। সিলেটেও করোনা তার ছোবল বসিয়ে দিয়েছে।

ইতিমধ্যে সিলেট বিভাগের ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তন্মধ্যে মারা গেছেন ২ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

জানা গেছে, সিলেট বিভাগের মধ্যে প্রথম করোনাক্রান্ত রোগী ধরা পড়ে গত ৫ এপ্রিল। ওই দিন সন্ধ্যায় জানা যায় সিলেটে চিকিৎসক মঈন আক্রান্ত হয়েছেন। তিনি নগরীর হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা, তবে তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকের নাদামপুরে। গত বুধবার ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি মারা গেছেন।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের এক ব্যক্তি করোনাক্রান্ত বলে জানা যায় ৫ এপ্রিল রাতে। এর আগের দিন ওই ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা যান। মারা যাওয়ার পর তার শরীরের প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষা করা হয়। সেখানে ধরা পড়ে তিনি পজিটিভ ছিলেন।

এদিকে, গত ১১ এপ্রিল হবিগঞ্জ জেলায়ও ধরা পড়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগী। তিনি একজন চালক। তাকে হাসপাতালে রাখা হয়েছে। নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে এসেছিলেন তিনি।

গত ১২ এপ্রিল সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার এক নারী করোনাক্রান্ত বলে সনাক্ত হন। তার নমুনা সিলেটে এএমজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষা করা হয়। বর্তমানে তাকে আইসোলেশনে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরদিন সুনামগঞ্জের সদরের আরেক নারী করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। এ নারীর নমুনাও ওসমানীতে পরীক্ষা করা হয়।

সর্বশেষ, বৃহস্পতিবার সিলেটের গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার দুই যুবক করোনাক্রান্ত বলে সনাক্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 231 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।