Voice of SYLHET | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২২ ইং

দোয়ারায় ছুরিকাঘাতে যুবক খুন,ঘাতক আটক।

প্রকাশিত : April 16, 2020, 20:26

দোয়ারায় ছুরিকাঘাতে যুবক খুন,ঘাতক আটক।

ইসমাইল হোসাইন।

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাজিতপুর গ্রামে ছুরিকাঘাতে জাকির হোসেন (২৭) নামের এক প্রবাসী যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার সদর ইউনিয়নে বাজিতপুর গ্রামের মোঃ রুপাই মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ গয়েস মিয়াকে (২৮) আটক করে।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় বাজিতপু
রের পশ্চিমপাড়া গ্রামের একটি মুদি দোকানের সামনে দূজনের মধ্যে বাকবিতণ্ডায়, গয়েস মিয়ে প্রবাসী জাকির মিয়াকে ছুরিকাঘাত করলে ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জাকির ওই মুদি দোকানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য আনতে দোকানের সামনে এসে দাঁড়ালে তাকে সেখান থেকে চলে যেতে বলেন আব্দুর রহিমের পুত্র গয়াস মিয়া। এ নিয়ে উভয়ে মধ্যে কথা কাটাকাটি সূত্র ধরে গয়াস মিয়া তার সঙ্গে থাকা ছুরি দিয়ে জাকিরের পেটে আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান।
স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘাতক গয়াস মিয়াকে আটক করে এবং জাকিরের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং ঘাতক গয়াস মিয়াকে আটক করা হয়েছে বলে তিনি জানায়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 223 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।