Voice of SYLHET | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০২২ ইং

বালাগঞ্জে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা।

প্রকাশিত : April 16, 2020, 19:36

বালাগঞ্জে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা।

শেখ জাহিদ হাসানঃ

সারা বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনায় হাজার হাজার মানুষ প্রাণ হারাচ্ছে। দেশে দেশে বিরাজ করছে করোনা আতংক। স্কুুল, কলেজ, মাদ্রাসা সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, গণপরিবহন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। সব ধরণের অফিস আদালতে চলছে ছুটি।

সারা বিশ্বের ন্যায় বালাগঞ্জের মুসলিমাবাদ গ্রামের নিম্নমধ্যবিত্ত, মধ্যবিত্ত ও দিনমজুর মানুষ যখন গৃহবন্দী ঠিক সেই দূর্যোগপূর্ণ মুহুর্তে গ্রামের হতদরিদ্র, অসহায়, মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীদের সংগঠন ‘মুসলিমাবাদ প্রবাসী গ্রুপ’।

বৃহস্পতিবার সকাল থেকে গ্রামের তরুণ, যুবক ও মুরব্বিরা মিলে খাদ্য সামগ্রী হতদরিদ্র, অভাবগ্রস্থ, মধ্যবিত্ত প্রায় ৩শ’টি পরিবারের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়েছেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল ৮ কেজি,তেল ২ কেজি, পিয়াজ ২ কেজি, আলু ৫ কেজি, লবণ ১ কেজি। এছাড়াও সাবান বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা ছিলেন।

প্রবাসীরা বলেন, বর্তমান ক্রান্তিকালে আপনার যারা সার্বক্ষনিকভাবে নিজের জীবন বাজি রেখে যারা মাঠে কাজ করছেন তাদেরকে ধন্যবাদ এবং আমরা নিজের সাধ্য অনুযায়ী হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাড়িয়েছি। এই দুর্যোগময় মুহুর্তে খেটে খাওয়া বেকার মানুষের পাশে প্রবাসীদের পাশপাশি সমাজের বিত্তবানদেরও দাড়ানো প্রয়োজন। দেশ ও দেশের জনগনের কথা বিবেচনা করে প্রবাসীদের পাশাপাশি যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান তারা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 189 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।