Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

এবার বক্স খাটের ভেতর ‘টিসিবির তেল’

প্রকাশিত : April 16, 2020, 09:13

এবার বক্স খাটের ভেতর ‘টিসিবির তেল’

কিছুদিন ধরে আলোচনায় রয়েছে দেশের বিভিন্ন স্থানে সরকারি সাহায্যের পণ্য অবৈধভাবে মজুদ বা আত্মসাতের খবর। এবার বক্স খাটের তোলশ উল্টাতেই মিলল সরকারি বিপণন সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বিপুল পরিমাণ ভোজ্যতেল। এই ঘটনা রংপুরের।

এক ব্যবসায়ীর বাড়িতে বক্স খাটের ভেতর অবৈধভাবে রাখা এই ভোজ্যতেল উদ্ধার করে রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার রাত পৌনে ১১টার দিকে নগরীর মধ্য পার্বতীপুর এলাকার হানিফ মিয়ার বাড়ি থেকে টিসিবির ভোজ্যতেল উদ্ধার করা হয়। এ সময় দুজনকে আটক করে পুলিশ।

এ সময় বাসার মালিক হানিফ মিয়া (৫৮) ও মালামাল সরবরাহকারী লাল মিয়াকে (৫২) আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চলমান করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার। এরই মাঝে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভিজিএফ-ভিজিডি, ওএমএস এবং হতদরিদ্র মানুষের জন্য ত্রাণ সহায়তা, জেলেদের জন্য খাদ্যএসব কর্মসূচির প্রায় প্রতিটির ক্ষেত্রেই অনিয়ম আর চুরির বিস্তর অভিযোগ পাওয়া যাচ্ছে। মজুদের অভিযোগ উঠেছে ব্যবসায়ীদের বিরুদ্ধে। এমন পর্যায়ে সরকারপ্রধান থেকে শুরু করে সংশ্লিষ্ট মন্ত্রণালয় নিয়েছে কঠোর অবস্থান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 302 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।