Voice of SYLHET | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২২ ইং

ডা. মঈনের মৃত্যুতে ওসমানী হাসপাতাল পরিবারের শোক

প্রকাশিত : April 15, 2020, 23:52

ডা. মঈনের মৃত্যুতে ওসমানী হাসপাতাল পরিবারের শোক

নিজস্ব প্রতিবেদক :-

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে ওসমানী হাসপাতাল পরিবার। কোভিড-১৯ আক্রান্ত হয়ে বুধবার ভোরে তিনি মৃত্যুবরণ করেন।

শোকবার্তায় ওসমানী হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি, সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ডা. মঈনের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেন।  তিনি ডা. মঈনের রূহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, একই শোকবার্তায় ডা. মো. মঈনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সকল কর্মকর্তা, কর্মচারী, মিডলেভেল চিকিৎসক পরিষদ, ইন্টার্ণ চিকিৎসক পরিষদ, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ), কর্মকর্তা-কর্মচারী সমন্বয় পরিষদ, তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যান সমিতি, ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির নেতৃবৃন্দ।

তারা মরহুমের রূহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।

একই সাথে ১৬ এপ্রিল থেকে ১৮ এপ্রিল পর্যন্ত হাসপাতালের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা কালোব্যাজ ধারণ করে শোক পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 150 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।