Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

গুজব প্রতিরোধে নগরীতে এসএমপির জনসচতেনতামূলক র‌্যালী

প্রকাশিত : July 28, 2019, 09:04

গুজব প্রতিরোধে নগরীতে এসএমপির জনসচতেনতামূলক র‌্যালী

পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে’ এই গুজব সংক্রান্তে জনসচেতনতা বৃদ্ধির জন্য নগরীতে জনসচতেনতামূলক র‌্যালী করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

রোববার (২৮ জুলাই) সকাল ৯ টা ৪৫ মিনিটে র‌্যালীটি নগরীর এ্সএমপি পুলিশ লাইন্স মীরের ময়দান থেকে শুরু হয়ে রিকাবীবাজার প্রদক্ষিণ করে পুলিশ লাইন্সে এসে শেষ হয়।

র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবিরিয়া বিপিএম।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) কামরুল আমীন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা।

এছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল উপ পুলিশ কমিশনার, সকল অতিরিক্ত উপ পুলিশ কমিশনার, সাংবাদিকবৃন্দ, সকল সহকারি পুলিশ কমিশনার, সকল থানার ওসি, পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ সিলেট নগরীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ র‌্যালীতে অংশ নেন।

এ সময় ‘গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না’ এ সংক্রান্ত বিভিন্ন ধরণের লিফলেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরীর বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসাতে গুজব সংক্রান্ত জনসচেতনামূলক প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে। এছাড়া মহানগরীর প্রতিটি থানা এলাকায় মাইকিং করে প্রচার প্রচারণা চলমান আছে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 991 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।