Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : July 27, 2019, 01:50

আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃআব্দুল হাদীঃ”মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার(২৬ জুলাই) সিলেটের বিশ্বনাথ উপজেলার এলাহাবাদ (তেলিকুনায়)এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ডা.হাকিম মাও. আব্দুল গফফার সাহেবর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ কয়েছ আহমদ।

সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের বাংলাদেশ শাখার সহ-সভাপতি জনাব এম এম আব্দুল মালিক, প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন সিলেটের পরিচিত মুখ জননেতা ফখরুল ইসলাম খাঁন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৌদি প্রবাসী জনাব মাসুক মিয়া, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্রাস্টের অর্থ সম্পাদক আমিনুর রহমান, মাহফুজুর রহমান, সুরত আলী, বুরহান উদ্দীন, জমির আলীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মেহমান বৃন্দ উনাদের বক্তব্যে আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং আগামী দিনগুলিতে যেন মানবতার সেবায় এইসকল কার্যক্রম সর্ব সাধারণের মাঝে জারি রাখার উদ্বার্থ আহবান জানান ।

সবশেষে পশ্চিম সিলেটের আধ্যাত্মিক কলম  সৈনিক সাংবাদিক কলামিস্ট অধ্যক্ষ মাও আব্দুল হাই জিহাদী সাহেবের মোনাজাতের মাধ্যমে উক্ত মতবিনিময় সভার সমাপ্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 920 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।