Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

বাঘায় কৃতিশিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত : July 25, 2019, 19:13

বাঘায় কৃতিশিক্ষার্থী সংবর্ধনা

 

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ  গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নে এস.এস.সি ও এইচ.এস.সি. ২০১৯ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনার আয়োজন করে প্রগতি সমাজ উন্নয়ন সংস্থা তুড়ুগাও।এতে অংশ গ্রহণ করে ২০১৯ সালের এলাকার এস.এস.সি /এইচ.এস.সি তে উত্তীর্ণ সকল শিক্ষার্থীবৃন্দ।

সংস্থার সাবেক সভাপতি জুমন আহমেদের সঞ্চালনায় প্রথমে মহাগ্রন্থ আল কোরআন থেকে তিলাওয়াত করেন সংস্থা সদস্য সোহাগ আহমদ । সাবেক প্রধান শিক্ষক ফয়জুর রহমানের সভাপতিত্ব স্তাগত বক্তব্য রাখেন সংস্থা সভাপতি নোমান আহমদ।

প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।প্রধান অতিথি তার  বক্তব্যে বলেন, বাঘা ইউনিয়নের উন্নয়নে দেশে বিদেশী বিভিন্ন সংস্থা নিরলসভাবে কাজ করে যাচ্ছে,প্রগতি সমাজ উন্নয়ন সংস্থা তুড়ুগাও তার মধ্যে অন্যতম।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন দেশের উন্নয়ন ও দেশকে এগিয়ে নিতে হলে এই প্রজন্ম কে এগিয়ে আসতে হবে,এবং বর্তামান সময়ের সকল প্রকারের গুজবের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাঘা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবী রাজনীতিবীদ আর্জমন্দ আলী, সিলেট মানব কল্যাণ সংস্থার চেয়ারম্যান আহমেদুর রহমান খাঁন হিনো, মিসবাহ মাছুম ফাউন্ডেশনের চেয়ারম্যান মিসবাহ মাছুম। ক্ত অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক আলম হোসেন,শিক্ষক আজির উদ্দিন মাষ্টার,সাবেক ইউ.পি সদস্য সুলেবান মিয়া, নজরুল ইসলাম,ব্যাবসায়ী ছালিক আহমদ,জাকির আহমদ,গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের সভাপতি সাইফুর রহমান, সেক্রেটারী ডি.এইচ.মান্না,উক্ত সংস্থার সাধারণ সম্পাদক সাবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক রাহিদ আহমদ,সাকিব আহমদ,সহ সংস্থা উপদেষ্টা ও সকল সদস্য বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 907 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।