Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

কুচাই ইউনিয়নের উপনির্বাচন ইভিএমে সম্পন্ন

প্রকাশিত : July 25, 2019, 17:56

কুচাই ইউনিয়নের উপনির্বাচন ইভিএমে  সম্পন্ন

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কুচাই ইউনিয়ন পরিষদে উপনির্বাচনে প্রথমবারের মতো  ই ভি এম পদ্বতিতে ভোট গ্রহন হয়েছে। বিজয়ী আতাউর রহমান টিপু।

দক্ষিণ সুরমা উপজেলার ৪ নং কুচাই ইউনিয়ন পরিষদের ২নং ওয়র্ডের মেম্বার ( সাধারণ আসনের সদস্য) পদে উপনির্বাচন সম্পন্ন। ৩৫৫ ভোটে বিজয়ী আতাউর রহমান টিপু।

বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকা থেকে শ্রীরাম পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে .( ই ভি এম) পদ্বতিতে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্টিত হয়।

উপ নির্বাচনে মোট ৪ জন প্রার্থী ছিল এর মধ্যে বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে ৩৫৫ ভোট পেয়ে বিজয়ী আতাউর রহমান টিপু। ৩২৭ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে ছিল তারেক আহমদ ফুটবল প্রতীক নিয়ে। ২৬৭ ভোট পেয়ে তৃত্বীয় অবস্থানে ছিলেন মো জামাল আহমদ টিউবওয়েল প্রতীক নিয়ে এবং চতুর্থ অবস্থানে ফখরুল ইসলাম ৯১ ভোট তালা প্রতিক নিয়ে।

উল্লেখ্য ৪নং কুচাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মাজেদ আহমদ লন্ডনে চলে যাওয়ায় ওয়ার্ডের সদস্য পদ শুন্য হওয়ায়,  শুন্য আসনে উপ নির্বাচন অনুষ্টিত হয়।।।।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 829 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।