Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহতঃ১

প্রকাশিত : July 25, 2019, 09:57

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহতঃ১

 

নবীগঞ্জ প্রতিনিধি:  নবীগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে এসে লাশ হলেন বানিয়াচংয়ের ৪ সন্তানের জননী আম্বিয়া বেগম (৪০)। নিহত আম্বিয়া বেগম বানিয়াচং উপজেলার কামালখানি ইউনিয়নের হাজরাপাড়া মহল্লার আব্দুল হান্নানের স্ত্রী।

(২৫জুলাই) বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়াহিদুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিহত আম্বিয়া বেগম ও তার স্বামী আব্দুল হান্নান প্রাইভেট মাইক্রোযোগে বানিয়াচং থেকে বোনের বাড়ি নবীগঞ্জের সাতাইহাল গ্রামে লন্ডন প্রবাসী আজাদ মিয়ার বাড়িতে আসার উদ্দেশ্যে রওয়ানা হন।

পরে দুপুরে মহাসড়কস্থ আজাদ মিয়ার বাড়ির সামনে পৌঁছার পর রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে সিলেটগামী একটি দ্রুতগতীর পান বুঝাই পিকআপ ভ্যান আম্বিয়া বেগমকে মারাত্মক ভাবে চাপা দেয়।

এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয় লোকজন আম্বিয়া বেগমকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 485 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।