Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

বন্যার কারনে স্থগিত চার জেলার ইউপি নির্বাচন

প্রকাশিত : July 24, 2019, 18:36

বন্যার কারনে স্থগিত চার জেলার ইউপি নির্বাচন

 

ভয়েসঅবসিলেট ডেস্ক:চলমান বন্যায় ভোট কেন্দ্র প্লাবিত হওয়ায় জামালপুর, টাঙ্গাইল, গাইবান্ধা ও রাজবাড়ী জেলার নয়টি ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

এর বাইরে দেশের বিভিন্ন জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে স্থানীয় সরকারের ২৯৫টি নির্বাচন রয়েছে বৃহস্পতিবার।

এর মধ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ও আটটি ইউপির সাধারণ নির্বাচন এবং সিটি, উপজেলা, জেলা, পৌর ও ইউপির বিভিন্ন পদে উপ নির্বাচন রয়েছে।

নির্বাচন কমিশনের সহকারী সচিব আশফাকুর রহমান জানান, বন্যার কারণে নয়টি ইউনিয়নের উপ নির্বাচন স্থগিত করা হয়েছে।

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ও দেবগ্রাম; গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ও সদর উপজেলার বোয়ালী; জামালপুরের দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ও বকীগঞ্জের নিলক্ষিয়া, টাঙ্গাইলের নাগরপুর, মোকনা ও গয়হাটা ইউনিয়নের নির্বাচন বন্যায় স্থগিত হয়েছে।

আশফাকুর বলেন, ইতোমধ্যে বিভিন্ন পদে অর্ধশতাধিক প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকিগুলোতে বৃহস্পতিবার স্থানীয় সরকারের (জেলা পরিষদ, সিটি, পৌর, উপজেলা ও ইউপি) ২৯৫টি পদে উপ-নির্বাচন ও সাধারণ নির্বাচন হবে।

এসব এলাকায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। ৩৫টি নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 768 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।