Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

ভারতের কাছে বাংলাদেশ যুবাদের হার!!

প্রকাশিত : July 24, 2019, 18:24

ভারতের কাছে বাংলাদেশ যুবাদের হার!!

 

স্পোর্টস ডেস্ক: ২৬৪ রান তাড়ায় ২২৯ রানে গুটিয়ে বাংলাদেশ হেরেছে ৩৫ রানে।

উস্টারের কাউন্টি গ্রাউন্ডে বুধবার টস জিতে ব্যাট করতে নেমে মন্থর শুরু করে ভারত। একাদশ ওভারে তিলক ভার্মাকে ফিরিয়ে ৩৭ রানের উদ্বোধনী জুটি ভাঙেন মৃত্যুঞ্জয়। পরে বিদায় করেন পিডি কানপিলেওয়ারকে। ৬৩ রান করা ওপেনার ভুপেন্দ্র জয়সালকে থামান রাকিবুল হাসান।

২৩তম ওভারে ক্রিজে আসা অধিনায়ক খেলেন শেষ পর্যন্ত। তাকে ঘিরে ইনিংস গড়ে তোলে ভারত। ইনিংসের শেষ বলে সিঙ্গেল নিয়ে সেঞ্চুরি স্পর্শ করা প্রিয়ম ৭ চার ও ৪ ছক্কায় ৯৭ বলে করেন ১০০ রান।

রান তাড়ায় শুরুতেই বোলারদের ওপর চড়াও হয়েছিলেন তানজিদ হাসান। সঙ্গ পাচ্ছিলেন না খুব একটা। প্রথম পাঁচ ব্যাটসম্যানের আর কেউ যেতে পারেননি দুই অঙ্কে। ৭ চার ও এক ছক্কায় ৪৪ রান করা তানজিদকে বিদায় করে বাংলাদেশকে বিপদে ফেলে দেন বাঁহাতি স্পিনার শুভং হেগড়ে।

৭৯ রানে প্রথম পাঁচ ব্যাটসম্যানকে হারানো বাংলাদেশ লড়াইয়ে ফেরে আকবর ও শামিমের ব্যাটে। আক্রমণে ফিরে ভীতি ছড়ানো এই জুটি ভাঙেন হেগড়ে। এলবিডব্লিউ করে ফিরিয়ে দেন শামিমকে।

এরপর বেশিক্ষণ টিকেননি আকবর। ৭ চারে ৫৬ রান করে বাংলাদেশ অধিনায়ক বোল্ড হয়ে ফিরে যান রবি বিষ্ণুইয়ের বলে। শেষের দিকে পরাজয়ের ব্যবধান কমান মৃত্যুঞ্জয় চৌধুরী। তাকে বোল্ড করে ১৭ বল বাকি থাকতে বাংলাদেশকে গুটিয়ে দেওয়া পেসার কার্তিক তিয়াগি ৪ উইকেট নেন ১৬ রানে। হেগড়ে ৫৯ রানে নেন তিনটি।

আগামী শনিবার গ্লুস্টারশায়ারে নিজেদের তৃতীয় ম্যাচে আবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। পর দিন খেলবে ইংল্যান্ডের বিপক্ষে।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত: ৫০ ওভারে ২৬৪/৫ (জয়সাল ৬৩, তিলক ২৩, কানপিলেওয়ার ২৩, প্রিয়ম ১০০*, রাওয়াত ১, ধ্রুব ৩৪, হেগড়ে ১১*; শরিফুল ০/৪২, তানজিম ১/৭৮, শামিম ১/৪৪, মৃত্যুঞ্জয় ২/৪৫, হৃদয় ০/১৮, রাকিবুল ১/৩৫)

বাংলাদেশ: ৪৭.১ ওভারে ২২৯ (তানজিদ ৪৪, প্রান্তিক ০, মাহমুদুল ৯, হৃদয় ৩, শাহাদাত ৫, আকবর ৫৬, শামিম ৪৬, মৃত্যুঞ্জয় ৩৩, তানজিম ৬, রাকিবুল ৩, শরিফুল ২*; প্রভাত ০/৪৫, কার্তিক ৪/১৬, পুর্নাক ১/৩২, হেগড়ে ৩/৫৯, বিষ্ণুই ২/৫২, কানপিলেওয়ার ০/১৮)

ফল: ভারত অনূর্ধ্ব-১৯ দল ৩৫ রানে জয়ী

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 772 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।