Voice of SYLHET | logo

১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা ডিসেম্বর, ২০২২ ইং

রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত : July 24, 2019, 17:34

রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ত্রাণ বিতরণ অব্যাহত

ভয়েসবসিলেট ডেস্ক:বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে নিজস্ব অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
এরই অংশ হিসেবে গত ১৮/৭/১৯, কানাইঘাট উপজেলায় ত্রাণ বিতরণের মাধ্যমে শুরু হয় কার্যক্রম টি, এবং এরই ধারাবাহিকতায় ২০/৭/১৯ কোম্পানীগঞ্জ উপজেলা, ২২/৭/১৯ জকিগঞ্জ উপজেলা
এবং সর্বশেষ ২৪/৭/১৯ বালাগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল ও লবণ। উক্ত ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, তিনি বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি হচ্ছে আর্ত মানবতার আরেক নাম। দুঃখ-দুর্দশায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া রেড ক্রিসেন্ট সোসাইটির মূল উদ্দেশ্য। বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ কাজ-কর্মের অভাবে পর্যাপ্ত আহার না পাওয়াসহ নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। ক্ষতিগ্রস্থ মানুষের সহায়তায় আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে, এটা আমাদের নৈতিক দায়িত্ব।
এসময় রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলসহ কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মজির উদ্দিন, সোহেব আহমদ, যুব রেড ক্রিসেন্ট সোসাইট সিলেট ইউনিটের বিভাগীয় উপ-প্রধান প্রশিক্ষণ বিভাগের বদরুল আজাদ শুভ, বিভাগীয় প্রধান (রক্ত) রীনা বেগম, সদস্য বিণা পানি দাস, এলাকার জনপ্রতিনিধিরা সহ,
এ সময় এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1099 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।