Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা; ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত : July 23, 2019, 09:40

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা; ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন

হবিগঞ্জের বাসিন্দা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ শিক্ষার্থী ব্যানারে আয়োজিত এই মানববন্ধনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। মানববন্ধন থেকে ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানায়।

এদিকে মঙ্গলবার ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে হবিগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিভিন্ন সংগঠন ও শ্রেণিপেশার লোকজনের অংশগ্রহণে হবিগঞ্জ শহর, শায়েস্তাগঞ্জ ও বানিয়াচঙ্গে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তারা বলেন বলেন, ব্যারিস্টার সুমন একজন জনপ্রিয় ব্যক্তি। তার বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার না করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি করে দেন।

এরআগে হিন্দু ধর্মাবলম্বীদের কটূক্তির অভিযোগে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

সোমবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে বিচারক আস-শামস জগলুল হোসেনের আদালতে মামলাটি করা হয়।

রাজধানীর ভাসানটেকের গৌতম কুমার এডবর নামে এক ব্যক্তি মামলাটি করেন। তাকে আইনগত সহায়তা করেছেন অ্যাডভোকেট সুমন কুমার রায়। তার সঙ্গে ছিলেন আইনজীবী সঞ্চয় কুমার দে দুর্জয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 980 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।