Voice of SYLHET | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২২ ইং

আপন চাচাতো ভাইর হাতে চাচাতো ভাই খুন

প্রকাশিত : July 22, 2019, 16:49

আপন চাচাতো ভাইর হাতে  চাচাতো ভাই খুন

 

সিলেটের দক্ষিণ সুরমায় আপন চাচাতো ভাইদের হাতে আরেক চাচাতো ভাই খুন হয়েছেন।

সোমবার (২২ জুলাই) দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়নের চান্দাই তালুকদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ছালিক মিয়া (৪৫)। তিনি এই এলাকার মৃত করিম মিয়ার ছেলে।

স্থানীয়রা ইউপি সদস্য কামাল মিয়া জানান, নিহত ছালিক মিয়ার পক্ষের লোকজন ও তার চাচা হাতকাটা গেদনের সাথে রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল । সেই বিরোধ নিয়ে আজ সোমবার একটি বৈঠক বসে। এ বৈঠকে থানা পুলিশের কয়েকজন সদস্য উপস্থিত ছিল।। এবং ওই বৈঠকে কথা কাটাকাটির ঘটনা ঘটে। ছালিক মিয়া এসময় অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালান হাতকাটা গেদন, তার ছেলে হিরন, গেদনের ভাই আছাব, ভাতিজা শামিম এবং সেলিমসহ অন্যরা। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যান ছালিক। এ সময় নিহত ছালিকের ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। সে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1249 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।