Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে দুই মামলার একটি খারিজ, অপরটি অনুমোদনে মন্ত্রনালয় প্রেরণ

প্রকাশিত : July 21, 2019, 16:19

প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে দুই মামলার একটি খারিজ, অপরটি অনুমোদনে মন্ত্রনালয় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের কাছে সংখালঘু নিয়ে মিথ্যা তথ্য দেওয়ায় রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে দু’টি মামলার অাবেদন করেছিলেন পৃথক দ্র’জন। এর মধ্যে একজনের মামলার অাবেদন খারিজ করেছেন অাদালত। অপর একজনের মামলা স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুমোদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার (২১ জুলাই) সকালে ছাত্রলীগের সাবেক নেতা এডভোকেট সারোয়ার মাহমুদের দায়ের করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে তিনি এ মামলা করেন। পরে যাছাই বাছাই শেষে মামলার বাদী সরকারের ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধি না হওয়ায় বিকেলে আদালত মামলার আবেদন খারিজ করে দেন। বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর আইনজীবী কানন আলম।

এদিকে সকালে একই অভিযোগে সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রিমাদ আহমদ রুবেলের করা মামলাটি স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুমোদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এজন্য আদালত বাদীকে একমাসের সময় দিয়েছেন বলে জানিয়েছেন রুবেলের আইনজীবী তাজউদ্দিন আহমদ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ জুলাই) হোয়াইট হাউসে ধর্মীয় নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে ১৬টি দেশের প্রতিনিধি অংশ নেন। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথা বলার সুযোগ পান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 854 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।