Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

জয়পুরহাটে ১ম পার্লামেন্ট অলিম্পিয়াড অনুষ্ঠিত

প্রকাশিত : July 21, 2019, 06:58

জয়পুরহাটে ১ম পার্লামেন্ট অলিম্পিয়াড অনুষ্ঠিত

“কন্ঠে আমার তারুণ্যের আহ্বান, গাইব মোরা গঠন্তন্ত্রের জয়গান” প্রতিপাদ্য নিয়ে গতকাল জয়পুরহাটে বাংলাদেশের প্রথম “পার্লামেন্ট অলেম্পিয়াড-২০১৯” অনুষ্ঠিত হয়েছে। ইয়ুথ পার্লামেন্টের আয়োজনে ও মোর একাউন্টিং হোমের সহযোগিতায় উক্ত অলেম্পিয়াডে অংশগ্রহণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম, পুলিশ সুপার, জয়পুরহাট মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জোগেস মোর এবং সভাপতিত্ব করেন জনাব সরকার তানভীর আহমেদ তানিম, ইয়ুথ পার্লামেন্টের সভাপতি ও বাংলাদেশের রাষ্ট্রদূত( ইকোসিআইটি)।

দেশ প্রেম এবং সামাজিক দায়বদ্ধতায় ইয়ুথ পার্লামেন্ট যুবকদের দক্ষতা বৃদ্ধিতে কাজ করছে। নাগরিক হিসেবে নিজেদের দায়িত্ব, রাষ্ট্রের গঠন, সংবিধান এবং সংসদের পদ্ধতি সম্পর্কে সচেতন করার জন্য ব্যতিক্রমধর্মী এ অলেম্পিয়াডের আয়োজন করা হয়। এ সময় সংসদ, সংবিধান এবং সংসদের নিয়মাবলীর ওপরে কর্মশালা নেন জনাব মো নাহিদুল ইসলাম, আইন ও মানবাধিকার বিভাগ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, জনাব সাজ্জাদুর রাহমান, প্রধান বিরোধীদলীয় নেতা ইয়ুথ পার্লামেন্ট, ঢাকা কলেজ এবং জনাব সরকার তানভীর আহমেদ তানিম, সভাপতি ইয়ুথ পার্লামেন্ট।

 

 

 

 

 

উক্ত অলেম্পিয়াডে ইয়ুথ পার্লামেন্টের সংসদ সদস্য আনমান দাশ শ্রেয়া বাংলাদেশ স্কাউটসের প্রেসিডেন্ট’স স্কাউট এ্যাওয়ার্ড পাওয়ায়, ইয়ুথ পার্লামেন্টের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয় । কর্মশালা শেষে অলেম্পিয়াড অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদানের মাধ্যমে প্রথম পার্লামেন্ট অলেম্পিয়াডের সমাপনী হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 814 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।