Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

রুম্পাকে ছাদ থেকে ফেলে দেয় সৈকত!

প্রকাশিত : December 09, 2019, 20:54

রুম্পাকে ছাদ থেকে ফেলে দেয় সৈকত!

নিউজ ডেস্কঃ

রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পাকে আব্দুর রহমান সৈকত ও তার সহযোগীরা ছাদ থেকে ফেলে দিয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।
ঘটনার প্রাথমিক তদন্তের বিষয়ে রোববার মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবি পুলিশের পরিদর্শক আখতারুজ্জামান ইলিয়াস আদালতকে এ তথ্য জানিয়েছেন।

এদিন মামলার সুষ্ঠু তদন্তের জন্য সৈকতকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন আখতারুজ্জামান ইলিয়াস। অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার রাতে সৈকতকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে ডিবি পুলিশের দক্ষিণ বিভাগের একটি টিম। জিজ্ঞাসাবাদে নানা প্রশ্ন এড়িয়ে গেছেন সৈকত। আবার অনেক উত্তর অকপটে দিয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে সৈকতকে গতকাল রমনা থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।

এদিকে ২২ বছর বয়সী সৈকত স্বীকার করেছেন, রুম্পা তার প্রেমিকা। ঘটনার দিন সন্ধ্যায় রুম্পার সঙ্গে তার কথা হয়। সৈকত এক সময় স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

ভযেস অব সিলেট/আর

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 185 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।