Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

সুইজারল্যান্ডে হানিমুনে সৃজিত-মিথিলা

প্রকাশিত : December 09, 2019, 20:17

সুইজারল্যান্ডে হানিমুনে সৃজিত-মিথিলা

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের পরদিনই তারা পাড়ি দেন সুইজারল্যান্ডে। তবে কি তারা এখানে হানিমুনে এলেন? এমন প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতের কয়েকটি সংবাদমাধ্যমে ইতিমধ্যেই সৃজিত-মিথিলার হানিমুন নিয়ে প্রতিবেদনও প্রকাশ পেয়েছে। তবে সে সব প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া যায়নি আসলে এই নব দম্পতি কোথায় হানিমুনে যাচ্ছেন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, বিয়ের পরদিনই সৃজিত-মিথিলা মধুচন্দ্রিমার উদ্দেশে সুইজারল্যান্ডে গিয়েছেন। তবে উদ্দেশ শুধুই হানিমুন নয়। ব্যক্তিগত দরকারের জন্যই মূলত সুইজারল্যান্ড ভ্রমণ।

এদিকে মিথিলার বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, সুইজারল্যান্ডে কাজ শেষে গ্রিসে যাবেন তারা। সেখানে হানিমুন করবেন। তবে বিয়ে করলেও আপাতত কলকাতার বাসিন্দা হচ্ছেন না মিথিলা। ব্র্যাক ইন্টারন্যাশনালের চাকরিও ছাড়ছেন না।

বলা হয়, জেনেভার একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডি রেজিস্ট্রেশন করবেন। আর সেই কারণেই মধুচন্দ্রিমার জন্য আল্পস ঘেরা এই দেশকেই বেছে নিয়েছেন তারা। কাজটাও সারা হবে আবার একসঙ্গে কাটানোও যাবে বেশ কয়েকটা দিন।

২০০৬ সালের ৩ আগস্ট মিথিলা বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী তাহসান খানকে। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 147 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।