Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং

নারীর টাকা ছিনতাইকারী আলোচিত দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে

প্রকাশিত : মে ২১, ২০২০, ০৩:৪২

নারীর টাকা ছিনতাইকারী আলোচিত দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট নগরের নয়াসড়ক এলাকায় এক নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার দুই আলোচিত ছাত্রলীগ নেতাকে দুদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

তারা হলেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।

বুধবার বিকেলে তাদের রিমান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি রাতে নিশ্চিত করেন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা।

জানা গেছে, গত সোমবার (১৮ মে) সিলেট নগরের নয়াসড়ক এলাকায় একজন নারীর ২০ হাজার টাকা ও একটি চেকবই ছিনতাই হয়। এ ঘটনায় ওই নারী সিলেট কোতোয়ালি মডেল থানায় জিডি করেন। পরে ওই এলাকার সিসিটিভি ফুটেজ থেকে ছিনতাইকারীদের চিহ্নিত করে পুলিশ। সেই ফুটেজের সূত্র ধরেই মঙ্গলবার রাতে প্রথমে সিলেট নগরের চৌকিদেখি এলাকা থেকে হত্যাসহ একাধিক মামলার আসামি জয়নাল আবেদিন ডায়মন্ডকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ।

ডায়মন্ডকে গ্রেফতারের খবর পেয়ে মঙ্গলবার (১৯ মে) রাত ১টার দিকে ডায়মন্ডকে ছাড়াতে কোতোয়ালি থানায় তদবির করতে যান ছিনতাইয়ের সাথে সরাসরি জড়িত ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী। এসময় ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় পুলিশ তাকেও গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাই হওয়া নগদ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, ছিনতাইয়ের শিকার হওয়া মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নামে পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ডায়মন্ড ও সারোয়ারকে শনাক্ত করে তাদের দুজনকেই গ্রেফতার করা হয়েছ। তাদের কাছ থেকে ছিনতাইকারী চক্রের তথ্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 104 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website