Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

৩০ দিনের মধ্যে ভবন-স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ দিল তিতাস

প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২০, ১৩:২৮

৩০ দিনের মধ্যে ভবন-স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ দিল তিতাস

নিউজ ডেস্কঃ
বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ অনুযায়ী গ্যাস সঞ্চালন ও বিতরণ লাইনের উপর যেকোনো ধরনের স্থাপনা সাময়িক বা স্থায়ীভাবে নির্মাণ করা আইনত দণ্ডনীয় অপরাধ। এই অবস্থায় তিতাস গ্যাসের স্থাপিত সঞ্চালন ও বিতরণ লাইনের উপর কোনো ভবন বা স্থাপনা নির্মাণ করা হলে তা নিজ নিজ দায়িত্বে আগামী ৩০ দিনের মধ্যে সরিয়ে ফেলার নির্দেশনা দেয়া হয়েছে।

বুধবার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটিডের পক্ষ থেকে এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আগামী ৩০ দিনের মধ্যে স্থাপনা সরিয়ে না ফেললে এ বিষয়ে তিতাস গ্যাস কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

তাদের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, গ্যাস পাইপলাইনের উপর স্থাপনা নির্মাণ করার ফলে পাইপলাইনের মারাত্মক ক্ষতি হয় এবং এর থেকে গ্যাস লিকেজ, বিস্ফোরণ, অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনা ঘটে। তাই গ্যাস পাইপলাইনের উপর কোনো অবৈধ স্থাপনা থাকলে তা দ্রুত অপসারণ এবং ভবিষ্যতে পাইপলাইনের উপর কোনো স্থাপনা নির্মাণ না করার জন্য বিশেষভাবে অনুরােধ জানানো হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 31 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website