Voice of SYLHET | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ ইং

২য় ধাপে অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৪, ২০২১, ১০:০১

২য় ধাপে অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে অগ্রদূত ছাত্র পরিষদ

নিউজ ডেস্কঃ অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেট এর সহযোগীতায় ও যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ত জনাব মোঃ দিলওয়ার হোসেন ও আব্দুল মুনিম জাহেদি ক্যারল এর অর্থায়নে (০২ফেব্রুয়ারী ) রোজ মঙ্গলবার ২য় ধাপে গরীব-অসহায় মেধাবী শিক্ষার্থীদের উচ্চ মাধ্যমিক ২০২১ শিক্ষাবর্ষে ভর্তি করিয়ে দেয় সেই সাথে তাদের মাসিক বেতন মওফুক করিয়ে দেয়ার জন্য স্কুলের প্রতি আবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অগ্রদূত ছাত্র পরিষদের সহ-সভাপতি আব্দুল রাবু,অফিস সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ-অফিস সম্পাদক হামিদুর রহমান,অর্থ সম্পাদক ইয়াসির আরাফাত সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল আহমদ,সহ-সমাজসেবা সম্পাদক রাশেদ আহমদ

সূর্য প্রতিদিন নতুন দিনের বার্তা নিয়ে আমাদের মাঝে হাজির হচ্ছে।সুদূর প্রবাস থেকে আমাদের শ্রদ্ধেয় দুইজন উপদেষ্টা বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ত মোঃদিলওয়ার হোসেন ও আব্দুল মুনিম জাহেদি ক্যারল চাচা আমাদের কে অর্থ দিয়ে গরীব- অসহায় ছাত্র-ছাত্রীদের পাশে দাড়িঁয়েছেন।আমাদের তরুণেরা সেই নতুন দিনের বাহক। স্বপ্নের সাথে যাঁদের নিরন্তর ছুটে চলা, বুকে দেশপ্রেম আর মানুষের জন্য কিছু করার ইচ্ছে, তারাই নতুন দিনের স্মারক হয়ে বদলে দিচ্ছে আমাদের এই দেশকে।মেধাবীদের সন্ধানে আমাদের অগ্রযাত্রা… এই শ্লোগান কে সামনে রেখে অগ্রদূত ছাত্র পরিষদ,সিলেট এগিয়ে যাচ্ছে।
আলো ছড়াবে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে, হাসি ফুটবে তাদের বাবা-মার মুখে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 84 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website