Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

১০০ সেট পিপিই পেল সিলেটে প্রথম রাগীব-রাবেয়া মেডিকেল

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ২২:৩৪

১০০ সেট পিপিই পেল সিলেটে প্রথম রাগীব-রাবেয়া মেডিকেল

নিউজ ডেস্কঃ

সিলেটের প্রথম বেসরকারী মেডিকেল কলেজ ‘জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালকে ১০০ পূর্ণাঙ্গ সেট (গাউন, সু-কভার, মাস্ক, গগলস, ক্যাপ, গ্লাভস) পার্সনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করলেন দেশের লিডিং পোলট্রি ইন্ডাস্ট্রি কাজী ফার্মস।

বুধবার (২৫ মার্চ) জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন এর নিকট এসব সামগ্রী হস্তান্তর করেন কাজী ফার্মসের পরিচালক কাজী জাহিন হাসান এর পক্ষে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের এনাটমি বিভাগের সাবেক অধ্যাপক ডা. শফিউল আযম এবং সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ ইফফানা আযম ডরিন (জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ৮ম ব্যাচের শিক্ষার্থী)।
এ সময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ.কে.এম. দাউদ এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মো. তারেক আজাদ সহ জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাস রোগ সংক্রমণরোধে গঠিত সমন্বয় কমিটির সদস্যবৃন্দ। জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালকে এসব পিপিই সামগ্রী প্রদান করার জন্য জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ কাজী ফার্মস সহ সমন্বয়কারী চিকিৎসকবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানানোর পাশাপাশি জাতির ক্রান্তিকালে কাজী ফার্মসের এই উদ্যোগকে সাধুবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 22 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website