Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

হল বন্ধের সিদ্ধান্ত শাবি প্রশাসনের

প্রকাশিত : মার্চ ২০, ২০২০, ১৬:০৩

হল বন্ধের সিদ্ধান্ত শাবি প্রশাসনের

শাবি প্রতিনিধিঃ 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি)করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও সর্বোচ্চ সতকর্তা অবলম্বনের অংশ ক্লাস-পরীক্ষা বন্ধের পর এবার হল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন।
সিদ্ধান্ত অনুযায়ী আজ (২০ মার্চ) বিকাল ৪টার মধ্যে শিক্ষার্থীদের নিজ নিজ হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইশফাকুল হোসেন এক নোটিশের মধ্যে এ আদেশ জারি করেন।
নোটিশের মাধ্যমে রেজিস্ট্রার জানান, দেশের করোনা ভাইরাসজনিত সংক্রমণের কারণে সর্বোচ্চ সতকর্তা ও নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণের জন্য ২০ মার্চ  বিকাল ৪টা থেকে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি নিরাপদস্থানে পরিবার পরিজনের সাথে অবস্থানের জন্য ২০ মার্চ  বিকাল ৪টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হল বন্ধের এ সিদ্ধান্ত বহাল থাকবে বলেও নোটিশে জানানো হয়।
উল্লেখ্য, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্তে সাড়া দিয়ে সকল ধরনের ক্লাস-পরীক্ষা ১৮ মার্চ (বুধবার) থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ ধাকলেও অফিসিয়াল কার্যক্রম চলছে। এছাড়া নিজ নিরাপত্তা ও সচেতনতার প্রেক্ষিতে আবাসিক হলসমূহে শিক্ষার্থীরা অবস্থান করতে পারবেন বলেও সিদ্ধান্ত জানানো হলেও ১৯ মার্চ নতুন এ সিদ্ধান্ত জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 29 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website