Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০২০, ২০:২৩

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- বাসের হেলপার আবু সাঈদ (৩০) ও সদর উপজেলার দৌলতপুর গ্রামের বাসিন্দা কমলা বেগম (৩৫)। নিহত অন্য নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ি টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসটি শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জের দিকে যাচ্ছিল। এ ঘটনায় ঢাকা-সিলেট পুরোনো মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।
বাহুবল মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 43 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website