Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

স্যার, সবাই শুধু মুখোশ আর হাত ধোয়ার ঔষধ দেয়, পেটে দেয়ার কিছু দেয় না

প্রকাশিত : মার্চ ২৬, ২০২০, ২২:৪৮

স্যার, সবাই শুধু মুখোশ আর হাত ধোয়ার ঔষধ দেয়, পেটে দেয়ার কিছু দেয় না

নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাস প্রতিরোধে আজ থেকে সারা দেশে লকডাউন করা হয়েছে। এক সাথে দু’জন চলাচল নিষিদ্ধ ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। এ নির্দেশনা বাস্তবায়নে সারাদেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।
একই সাথে দোকানপাট বন্ধ, যানচলাচলও বন্ধ ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার সিলেট নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় দোকানপাট বন্ধ থাকায় জনশূন্য হয়ে পড়েছে রাস্তাঘাট। নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, আম্বরখানা, মদিনা মার্কেট ঘুরে দৃশ্য দেখা যায়। তবে মাঝে মধ্যে রিক্সা চলাচল করতে চোখে পড়ে।

এক রিক্সাচালক বলেন, ‘স্যার, পেট-পিঠের তো লগটাউন (লকডাউন) হয় না। রিক্সা না চালালে খাবো কি? বাচ্চা-কাচ্চা (বউ-বাচ্চা) তো না খেয়ে মরবে। হক্কলে (সবাই) খালি (শুধু) মুখোশ (মাস্ক) আর হাতধোয়ার ঔষুধ দেয়, পেটে দেয়ার মতো খাবার তো কেউ দেয় না।
জানা যায়- সারাদেশে লকডাউন চললেও সাধারণ অসহায় ও দিনমজুরদের জন্য কোন ব্যবস্থা নেওয়া হয়নি। কোন স্বেচ্ছাসেবী সংগঠনও খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতা করেনি। এ অবস্থায় দিনমজুর শ্রেণির লোকেরা করোনা আগেই না খেয়ে মারা যাবে

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 41105 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website