Voice of SYLHET | logo

১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে মে, ২০২০ ইং

সিলেট বিভাগে ৩৫৯ জনের করোনা শনাক্ত

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৬:০৮

সিলেট বিভাগে ৩৫৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক:-

সিলেট বিভাগে আজ শনিবার (১৬ মে) সকাল পর্যন্ত ৩৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত  করা হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ১১৬ জন, সুনামগঞ্জে ৬৮ জন, হবিগঞ্জে ১১৮ জন ও মৌলভীবাজারে ৫৭ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক সুলতানা রাজিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, সবশেষ গতকাল শুক্রবার সিলেট বিভাগে ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এদের সবাই সিলেট জেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাঁচ নার্স ও এক ওয়ার্ডবয় রয়েছেন। একজন সিলেট নগরের, পাঁচজন দক্ষিণ সুরমার, বাসিন্দা এবং একজন ওসমানীনগর উপজেলার। গতকাল শুক্রবার (১৫ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার পর ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে। তিনি জানান, হাসপাতালের ল্যাবে শুক্রবার ৮৫টি নমুনা পরীক্ষা করা হয়।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক সুলতানা রাজিয়া আজ শনিবার জানান, সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে ১৪১ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। করোনা থেকে সুস্থ হয়েছেন ৬৯ জন ও মারা গেছেন ৬ জন।
এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে ৫৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১২১ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 52 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website