Voice of SYLHET | logo

৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেট জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা

প্রকাশিত : জানুয়ারি ০৮, ২০২১, ২০:৫৬

সিলেট জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় এ কমিটি অনুমোদন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি শুক্রবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে দুটি ইউনিটের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হলেন এডভোকেট লুৎফুর রহমান, সহ-সভাপতি হলেন, শফিকুর রহমান চৌধুরী, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস, আশফাক আহমদ, এডভোকেট শাহ ফরিদ, এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, ড. আহমদ আল কবির, ড. তৌফিক রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, এডভোকেট শাহ মোশাইদ আলী, নাজনীন হোসেন।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন, এডভোকেট নাসির উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মা আলী দুলাল, কবির উদ্দিন আহমদ।

পূর্ণাঙ্গ কমিটিতে আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, তথ্য ও গষেষণা বিষয়ক সম্পাদক মোবাশ্বীর আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এপ্তার হোসেন পিয়ার, দপ্তর সম্পাদক আখতারুজ্জান জগলু চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহ আহমদ হীরা, মহিলা বিষয়ক সম্পাদক শামসুননাহার মিনু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মাণিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইসকিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদদ শাহিন।

অপরদিকে পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হলেন, এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এডভোকেট রঞ্জিত সরকার, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, উপ-প্রচার সম্পাদক মো. মতিউর রহমান, কোষাধ্যক্ষ শমসের জামাল।

সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হলেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ইমরান আহমদ এমপি, লোকমান উদ্দিন চৌধুরী, মো. ইব্রাহিম, আব্দুল হাসিব মনিয়া, মোস্তাকুর রহমান মফুর, নিজাম উদ্দিন চেয়ারম্যান, লুৎফুর রহমান, সারওয়ার হোসেন, আবু জাহেদ, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, শাহাদাৎ রহিম, আবদাল মিয়া, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফু, শহিদুর রহমান শাহিন, আনহার মিয়া, আব্দুল বাসিত টুটুল, নুরে আলম সিরাজি, কামাল আহমদ, এম কে শফি চৌধুরী এলিম, আব্দুল বারি, আবু হেনা মো. ফিরোজ আলী (বিশ্বনাথ), আমাতুজ জোহরা জেবিন, জাকির হোসেন, এডভোকেট আফসর আহমদ, এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট মনসুর রশীদ, মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, জাহাঙ্গীর আলম, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, আবুল লেইছ চৌধুরী, গোলাপ মিয়া, ডা. নাজরা আহমদ চৌধুরী।

এর আগে দীর্ঘ ১৪ বছর পর ২০১৯ সালের ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে জেলা ও মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দীর্ঘ ৮ বছর পর সিলেট জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি করা হয় এডভোকেট লুৎফুর রহমানকে। আর সাধারণ সম্পাদক হন নাসির উদ্দিন খাঁন। অপরদিকে, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন অধ্যাপক জাকির হোসেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 81 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website