Voice of SYLHET | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২১ ইং

সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’র উদ্বোধন

প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০২১, ২০:০১

সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’র আন্তর্জাতিক স্বীকৃতি খুব শিগগিরই আশা করছেন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। অনুমোদনের জন্য এরইমধ্যে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলে (আইসিসি) আবেদন করা হয়েছে।

আন্তর্জাতিক ভেন্যু হিসেবে এটির স্বীকৃতি পেয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
শনিবার (২৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শহরের রিকাবিবাজার জেলা স্টেডিয়ামের সামনে দেশে প্রথমবারের মতো সিলেটে নির্মিত পূর্ণাঙ্গ ক্রিকেট কমপ্লেক্সের উদ্বোধনকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সেক্রেটারি অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ও সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা বিজিত চৌধুরী প্রমুখ।

২০১৭ সালে সিলেট ক্রিকেট স্টেডিয়ামের পাশেই তিন একর জমিতে নতুন আরেকটি স্টেডিয়ামের নির্মাণকাজ শুরু হয়। ২৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ স্টেডিয়ামটির উদ্বোধন করা হয়েছে শনিবার।

এর আগে ২০০৭ সালে সিলেটের লাক্কাতুরা চা বাগান এলাকায় নতুন একটি স্টেডিয়াম নির্মাণ করা হয়। এরপর ২০১১ সালে আন্তর্জাতিক মানে উন্নীত করে এটিকে সিলেট ক্রিকেট স্টেডিয়াম নামকরণ করা হয়।

এ স্টেডিয়ামটি প্রথমে আউটার স্টেডিয়াম হিসেবে নির্মাণ করা হয়েছিল। তবে এতে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ আয়োজনের সব সুযোগ-সুবিধা থাকায় নতুন স্টেডিয়ামকে ‘সিলেট ক্রিকেট গ্রাউন্ডস-২’ নামকরণ করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 50 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website