Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রীর পা থেকে মিললো সোয়া কোটি টাকার সোনা

প্রকাশিত : ডিসেম্বর ১৮, ২০২০, ২২:৫৭

সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রীর পা থেকে মিললো সোয়া কোটি টাকার সোনা

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর পায়ে অভিনব কায়দায় লুকানো সোয়া কোটি টাকার সোনা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, বিমানবন্দরে দুবাই থেকে আসা এক ব্যক্তির পা থেকে ১৪টি সোনার বার এবং স্বর্ণালংকার উদ্ধার করেছেন কাস্টমস ও শুল্ক গোয়েন্দারা। উদ্ধারকৃত সোনার ওজন প্রায় ২ কেজি। জামিল আহমদ নামের ওই যাত্রীকে আটক করেছেন শুল্ক গোয়েন্দারা। সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের কাস্টমস শুল্ক গোয়েন্দা সহকারী পরিচালক আল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আল আমিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দুবাই থেকে আসা জামিল আহমদের ওপর বিশেষ নজরদারি রাখা হয়েছিল। সে অনুযায়ী পাহারা দিয়ে বিমানবন্দরের গ্রিন চ্যানেল পর্যন্ত নিয়ে আসার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু জিজ্ঞাসাবাদে তিনি সোনার বার থাকার কথা অস্বীকার করেন। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে কিছুটা ভয় পেয়ে যায়। এরপর সবার উপস্থিতিতে তার পায়ের উরুতে বিশেষভাবে বাঁধা অবস্থায় ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আল আমিন আরো জানান, দুবাই ফেরত জামিলের হাত ব্যাগ থেকে ২টি সোনার বার ও কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণালংকারের মধ্যে বেশিরভাগই গলার চেইন। উদ্ধারকৃত বার ও অলঙ্কারের বাজারমূল্য সোয়া কোটি টাকা।

উল্লেখ্য, শুক্রবার সকাল ৮টা ৪৫ মিনিটে দুবাই থেকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটে করে সিলেট ওসমানী বিমানবন্দরে আসেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা সায়দাবাদ এলাকার জামিল আহমদ। উদ্ধারকৃত সোনার ১২টি বার তার উরুতে বিশেষ ব্যবস্থায় রাখা ছিল। অন্য দুটি স্বর্ণের বার ও কিছু স্বর্ণালংকার তার হাত ব্যগ থেকে উদ্ধার করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 65 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website