Voice of SYLHET | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সিলেট অঞ্চলে করোনাক্রান্ত ১১৭৪৭ জন, সুস্থ ৮ হাজার ৮০৪

প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২০, ১৩:৫৪

সিলেট অঞ্চলে করোনাক্রান্ত ১১৭৪৭ জন, সুস্থ ৮ হাজার ৮০৪

নিজস্ব প্রতিবেদকঃ-

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সিলেট অঞ্চলে আক্রান্ত হয়েছেন আরও ৭৮ জন । এর মধ্যে সিলেট জেলায় ৫৩ জন, সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জে ৯ জন এবং মৌলভীবাজার জেলায় ১৪ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের রিপোর্ট সূত্রে জানা গেছে , আজ শুক্রবার (১১সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭৪৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬ হাজার ৩০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৮৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৪৭ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৬০৮ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২০৩ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৮ হাজার ৮০৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ৫২৪ জন, সুনামগঞ্জের ১ হাজার ৮৯১ জন, হবিগঞ্জের ১ হাজার ১০৬ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ২৮৩ জন। এদিকে গত ২৪ ঘন্টায় বিভাগে ১৩৫ জনকে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ১৪৩ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৪ জন ও মৌলভীবাজারে ২০ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 34 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website