Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে সড়ক দুর্ঘটনায় ঢাকার পর্যটক নিহত, আহত ৯

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২১, ১৪:০৮

সিলেটে সড়ক দুর্ঘটনায় ঢাকার পর্যটক নিহত, আহত ৯

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট-তামাবিল সড়কে ট্রাকের সাথে ঢাকা থেকে আগত পর্যটকবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গোলাম মোস্তফা (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৯ জন।

শুক্রবার সকাল ৭টার দিকে শাহপরান থানাধীন পরগণাবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত গোলাম মোস্তফা ঢাকার চানখারপুল এলাকার মৃত আজিজ বেপারীর ছেলে।

শাহপরান থানার এসআই মিল্টন জানান- সিলেটের জাফলংয়ে ঘুরার জন্য ঢাকা থেকে মোস্তফাসহ ১০জন বুধবার একটি মাইক্রোবাসযোগে (হাইএস) রাতে রওয়ানা হন। তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি শাহপরাণ থানা এলাকার পরগণাবাজারে আসা মাত্রই বিপরিত দিক থেকে আসা সিলেটগামী বালুভর্তি ডাম্প ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় গুরুতর আহত হন মাইক্রোবাস যাত্রী গোলাম মোস্তফা। তাকে গুরুতর আহতবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত বাকিদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সিলেট মহানগর পুলিশের এএসআই আব্দুল মালেক জানান, ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক ও হাইয়েসকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। তবে ঘাতক ট্রাকের কাউকে আটক করা সম্ভব হয়নি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 58 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website