Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সিলেটে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট জারি হওয়া আসামিদেরকে আদালতে হাজিরা দিতে সংবাদপত্রে বিজ্ঞপ্তি

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০২০, ২২:২৫

সিলেটে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট জারি হওয়া আসামিদেরকে আদালতে হাজিরা দিতে সংবাদপত্রে বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেটে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হওয়া আসামিদেরকে আদালতে হাজিরা দিতে নির্দেশ প্রদান করেছেন আদালত। গত ৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) সংবাদপত্রে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে ১০ দিনের সময়সীতা বেঁধে দিয়ে এ নির্দেশনা প্রদান করেছেন সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

এই নির্দেশনায় উল্লেখিত ১৮ জন আসামির মধ্যে রয়েছেন সিলেটে সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ডের দুইবারের সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ। তিনি ২০১৯ সালের আগস্ট মাসে এসএমপির জালালাবাদ থানায় দায়েরকৃত একটি মাদক মামলার আসামি।

গত ৮ সেপ্টেম্বর দৈনিক ভোরের ডাক পত্রিকায় প্রকাশিত আবুল কাশেম স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে উল্লেখ- সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিচারাধীন বিভিন্ন মামলার ১৮ জন আসামি গ্রেফতার এড়াতে পলাতক রয়েছেন। তাই বিজ্ঞপ্তি প্রকাশের ১০ দিনের মধ্যে আদালতে হাজিরা দিতে নির্দেশ প্রদান করা হলো। অন্যথায় আসামিদের অনুপস্থিতিতেই বিচারকার্য পরিচালনা করবেন আদালত।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত আসামিরা হচ্ছেন- সিলেট নগরীর আখালিয়া এলাকার বাসিন্দা ও সিসিকের ৮ নং ওয়ার্ডের সাবেক দুইবারের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ (৫৪), জালালাবাদ থানার রায়েরগাঁওয়ের সিরাজুল ইসলাম (৩৩), একই থানার আলীনগর উত্তরপাড়া গ্রামের সাব্বির আহমদ (৩০), নগরীর চৌকিদেখী এলাকার আবেল (২১), শাহজালাল উপশহরের মোতাহির হোসেন (৫৬), জালালাবাদ থানার শিবেরবাজার এলাকার লোকমান (১৯), উমাইরগাঁ এলাকার নিজাম উদ্দিন (৩৫), কান্দিগাঁও এলাকার কামাল আহমদ (২৯), আখালিয়া নয়াপাড়া এলাকার রাজন (৩২), বাঘারপাড়া গ্রামের দুলাল আহমদ (৩২), আলীনগর গ্রামের দেলোয়ার (৩০), সিলেট ওসমানীনগর থানার আমিনুল ইসলাম সোয়েন (২০), সিলেট নগরীর দরগাহ মহল্লা রাজারগলির বাসিন্দা আহম্মদ কবির শ্যামা, এয়ারপোর্ট থানাধীন পীরমহল্লা এলাকার তানজিল (২৮), নগরীর তপোবন আখালিয়াঘাট এলাকার গোলাম আহমদ সেলিম (৩৫), ঘাসিটুল এলাকার শাহ আলম (২৭), দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকার আলী নূর (৩৫) ও হাজরাই গ্রামের বশির আহমদ ইমরান (৪৮)।

উল্লেখ্য, সিলেট নগরীর জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সম্মুখস্থ সিসিকের ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশের মালিকানাধীন ফার্মেসি থেকে গত বছরের আগস্টে ফেনসিডিলসহ মাদকদ্রব্য উদ্ধা করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে এ বিষয়ে এসএমপির জালালাবাদ থানায় ২২/৮/২০১৯ তারিখে মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা (নং-১৯) দায়ের করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 67 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website