Voice of SYLHET | logo

১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২০ ইং

সিলেটে বিএনপির বিক্ষোভে ককটেল বিস্ফোরণ, আটক ৩

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০১৯, ১৬:৫৭

সিলেটে বিএনপির বিক্ষোভে ককটেল বিস্ফোরণ, আটক ৩

নিজেস্ব প্রতিবেদকঃ

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। এই আদেশের প্রতিবাদে সিলেটে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা দুপুর ২টার দিকে নগরের সুরমা পয়েন্টে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সকাল থেকে সিলেটের আদালত প্রাঙ্গণ, বন্দরবাজার ও তালতলা এলাকায় অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা। সুপ্রিম কোর্টের আপিল বিভাগে খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের পরপরই আদালত প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করেন বিএনপির নেতাকর্মীরা। তালতলা পয়েন্টে গিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় সুরমা পয়েন্টে একটি ককটেল বিস্ফোরিত হয়। পরে নগরের জিন্দাবাজার এলাকা থেকে ছাত্রদলের ৩ নেতাকে আটক করে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

মিছিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি ফরহাদ চৌধুরী শামীম, বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামাল, ছাত্রদল ও যুবদলের অর্ধশত নেতাকর্মী।

সিলেট নগরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া বলেন, সুরমা পয়েন্টে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে নাম পরিচয় ও বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 71 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website