Voice of SYLHET | logo

৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে ফের লন্ডনের ফ্লাইট, যাত্রীরা কোয়ারেন্টিনে

প্রকাশিত : জানুয়ারি ০৭, ২০২১, ১৭:৩৩

সিলেটে ফের লন্ডনের ফ্লাইট, যাত্রীরা কোয়ারেন্টিনে

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফের অবতরণ করল যুক্তরাজ্য থেকে আসা ফ্লাইট। ৩৪ জন যাত্রী নিয়ে আসা ফ্লাইটের ২৮ জনই সিলেটের। বাকিরা ঢাকার যাত্রী।

আজ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি অবতরণ করে। ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিমান অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

হাফিজ আহমদ জানান, ফ্লাইটটি আরও ৬ যাত্রী নিয়ে সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ওসমানী বিমানবন্দর ত্যাগ করেছে।

এদিকে ওসমানী বিমানবন্দরে সিলেটের ২৮ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের কোয়ারেন্টিনে হোটেলে নিয়ে যাওয়া হয়। এর আগে গত সোমবার লন্ডন থেকে আসা ৪২ যাত্রী সিলেটের হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রয়েছেন।

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা গেছে, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে। গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন ও ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী দেশে ফেরেন। এরপর গত ৪ জানুয়ারি ৩৮ জন যাত্রী নিয়ে বিমানের ৪টি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই তিনদিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২ ও ৪২ জন ছিলেন সিলেটের যাত্রী

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 64 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website