Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২০ ইং

সিলেটে প্রথম করোনায় আক্রান্ত হলেন ৫ পুলিশ সদস্য

প্রকাশিত : মে ১৪, ২০২০, ২১:৩৫

সিলেটে প্রথম করোনায় আক্রান্ত হলেন ৫ পুলিশ সদস্য

 

সিলেটে প্রথম পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে।এই পাঁচজনের চারজনই বিশ্বনাথ থানা পুলিশের দায়িত্বরত। তাদের মধ্যে রয়েছেন থানার দুইজন উপ-পরিদর্শক (এসআই) ও দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

এছাড়া বাকি একজন সিলেট জেলা পুলিশ লাইন্সের সাব ইন্সপেক্টর ও ডি স্টোর কিপার হিসেবে কর্মরত রয়েছেন। আজ বুধবার (১৩ মে) সন্ধ্যায় তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট থেকে জানা যায় তারা করোনা পজিটিভ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি জানান- করোনা পজিটিভ শনাক্ত ৫ জনকেই জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিশ্বনাথ থানায় আক্রান্তদের সংস্পর্শে আসা ১০/১২ জনকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এবং জেলা পুলিশের কেউ আক্রান্ত সদস্যের সংস্পর্শে এসেছে কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

এদিকে চার পুলিশ সদস্য সহ বিশ্বনাথ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, গত ১০ মে থানার ৮ জন পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরের দিন ১১ মে নেওয়া হয় আরও ১৩ জনের নমুনা। প্রথম নমুনা নেওয়া ৮ জনের মধ্যে ৪ জনের রিপোর্ট এসেছে পজিটিভ। পরে নমুনা নেওয়া ১৩ সদস্যের রিপোর্ট এখনও আসেনি।

তিনি বলেন, আক্রান্ত ৪ জনের অন্য কোনো উপসর্গ ছিল না, শুধু জ্বরটা ছিল বেশি। তারা আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। আজ ঘন্টাখানেক আগে তাদের নমুনার রিপোর্ট আমরা পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 52 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website