Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৭৫ জন

প্রকাশিত : মার্চ ২৬, ২০২১, ১৬:০৯

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ৭৫ জন

এ,এস,এ আল মামুন:-

সিলেট বাড়ছে প্রতিনিয়তই করোনায় আক্রান্তের সংখ্যা। যে হারে বাড়ছে সে হরে বড়ছে না সুস্থতা। এমন অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ খুবই ‍চিন্তিত বলে জানাগেছে। করোনা সংক্রমণ হার ঊর্ধ্বমুখী। আক্রান্তের সঙ্গে বাড়ছে মৃত্যুও। কিন্তু এর পরও স্বাস্থ্যবিধি মানছেন না কেউ। মাস্ক ছাড়াই অফিস, আদালত, বাজার, গণপরিবহনে চলাফেরা করছে মানুষ। সামাজিক দূরত্বের কোনো বালাই নেই।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭৫ জনের। আর সুস্থ ওঠেছেন মাত্র ১০ জন  এ সময়ে করোনা আক্রান্ত হয়ে কারো মৃত্যু ঘটেনি।

শুক্রবার (২৬ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের করোনার

প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

নতুন করে সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৭৫ জনের মধ্যে সিলেট জেলাই ৫২জন, হবিগঞ্জে ১০জন, সুনামগঞ্জে ৩ জন, মৌলভীবাজারে ৬ আর ওসমানী মেডিকেল কলেজে ৪ জন শনাক্ত হয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৫৬ জন। আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৮৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৯৮জন।

সিলেট বিভাগে মোট আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৪৫৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৭৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 71 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website