Voice of SYLHET | logo

২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই এপ্রিল, ২০২০ ইং

সিলেটের স্থানীয় পত্রিকাসমূহ অনিদিষ্টকালের জন্য বন্ধ

প্রকাশিত : মার্চ ২৫, ২০২০, ০১:২১

সিলেটের স্থানীয় পত্রিকাসমূহ অনিদিষ্টকালের জন্য বন্ধ

নিজস্ব প্রতিবেদক :

বিশ্বব্যাপী এক ভয়াবহ মহামারীর নাম করোনা ভাইরাস। যার আতঙ্কে বিশ্বের বেশক’টি দেশ আজ লক ডাউন। বাংলাদেশেও ইতিমধ্যে ছড়িয়ে গেছে রোগটি। যার ফলে মাঠে নেমেছে সেনাবাহিনী। আর এদিকে সরকারী নির্দেশে বন্ধ হয়ে গেছে শিক্ষাপ্রতিষ্ঠান, দোকানপাট সহ নানাবিধ প্রতিষ্ঠান।

তারই প্রেক্ষিতে আগামী বৃহস্পতিবার থেকে সিলেটের জাতীয় দৈনিক গুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সম্পাদক মণ্ডলী।

যার ফলে বৃহস্পতিবার সকাল থেকে সিলেটের ঘরে ঘরে পৌঁছবে না কোনো আঞ্চলিক দৈনিক পত্রিকা।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সংবাদপত্র  সংশ্লিষ্ঠ কলের নিরাপত্তার কথা বিবেচনা করে সাময়িক সময়ের জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরিস্থিতি অনুকূলে গেলে পুনরায় পত্রিকাগুলো ঘরে ঘরে পৌঁছুবে।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে দৈনিক সিলেট মিররের সম্পাদক আহমেদ নূর স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যাতে উল্লেখ করা হয়, করোনাভাইরাস বাংলাদেশে বিস্তার রোধে, গণপরিবহন বন্ধ এবং পত্রিকা বিপণনজনিত সমস্যাসহ উদ্ভূত পরিস্থিতিতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে সিলেটের দৈনিক পত্রিকাসমুহ প্রকাশ আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরোও বলা হয়, মঙ্গলবার স্থানীয় দৈনিকগুলোর সম্পাদকবৃন্দ এ সিদ্ধান্ত নেন। এ অবস্থায় পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত স্থানীয় দৈনিক পত্রিকা প্রকাশিত হবে না।

তবে পাঠক মহলের কাছে সঠিক সংবাদ পৌঁছে দিতে সদা কাজ করে যাবে অনলাইন পোর্টাল গুলো।ভয়েসঅবসিলেট সহ মূল ধারার পোর্টালগুলোর অফিসও বন্ধ থাকবে তবেে সংবাদকর্মীরা নিজেদের বাসা-বাড়ি থেকে অলাইন নিউজ পোর্টালগুলোতে কাজ চালিয়ে যাবেন।

করোনা প্রতিরোধে পরিবার,সমাজ, শহর ও রাষ্টকে হেফাজত করতে আসুন সকলে সচেতনতা অবলম্বন করি ও নিরাপদ থাকি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 68 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website