Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

সিলেটের লালাবাজারে গাঁজাসহ ভুয়া সাংবাদিক আটক

প্রকাশিত : মার্চ ১০, ২০২১, ২২:৫০

সিলেটের লালাবাজারে গাঁজাসহ ভুয়া সাংবাদিক আটক

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের লালাবাজারে স্থানীয়দের সহযোগিতায় গাঁজাসহ ভুয়া সাংবাদিককে আটক করেছে মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানা। মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে নিজামুল হক লিটন (৩৭) নামের এই ভুয়া সাংবাদিককে আটক করে পুলিশ।

বুধবার (১০ মার্চ) দুপুরে সিলেট মহানগর পুলিশের সদরদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত নিজামুল হক লিটন মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার গঙ্গারামের চক গ্রামের দিলোয়ার হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলামের বরাত দিয়ে বলা হয়, দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজারস্থ আয়েশা লাইব্রেরীর সামনে স্থানীয় জনগণ কথিত সাংবাদিক লিটন (৩৭) কে আটক করে জাতীয় জরুরী সেবা ৯৯৯ তে ফোন করে। পরে সেখান থেকে দক্ষিণ সুরমা থানায় সংবাদটি জানানো হলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিজামুল হক লিটন (৩৭) কে হেফাজতে নেয়।

পরে তার হেফাজতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ১২০ গ্রাম গাঁজা এবং ব্যবহৃত ১টি রানার মোটরসাইকেল (নং- সিলেট মেট্রো-হ-১১-৭২৭০) জব্দ জব্দ করা হয়। পরে আটককৃত লিটনের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 60 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website