Voice of SYLHET | logo

১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

সিলেটের খেলোয়াড় ও ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২০, ২২:৪২

সিলেটের খেলোয়াড় ও ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

নিজস্ব প্রতিবেদকঃ-

ক্রীড়া সংশ্লিষ্ট সিলেটের ৪৫ জন পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান। তাদের মাঝে রয়েছেন জেলার ফুটবলার, ক্রিকেটার, এথলেটিক ও ব্যাডমিন্টনসহ বিভিন্ন ক্যাটাগরির খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক ।

শনিবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।
তিনি বলেন, বাংলাদেশে করোনাভাইরাসের ভ্যাকসিন এলে কেউ যেন বাদ না যায় সেই চেষ্টা আওয়ামী লীগ সরকার চালিয়ে যাচ্ছে।

বিশ্বের যেখানেই ভ্যাকসিন পাওয়া যাবে, সেখান থেকেই সাথে সাথে আমরা ভ্যাকসিন দেশে আনবো। তিনি বলেন, দেশে করোনায় সৃষ্ট সংকটময় পরিস্থিতি মোকাবেলায় ৬৮ হাজার জনপ্রতিনিধির মধ্যে মাত্র ৫৩ জন জনপ্রতিনিধি কারচুপির সাথে জড়িত হয়েছেন। যাদের প্রত্যেকেরই শাস্তি নিশ্চিত করা হয়েছে। যা সুশাসনের অনন্য নজির।

তিনি বলেন, প্রধানমন্ত্রী করোনাভাইরাসের সংকট মোকাবেলায় অত্যন্ত সফলতার সাথে কাজ করছেন। ব্যবসায়, পেশাজীবী, চাকুরীজীবী, ক্ষুদ্র ব্যবসায়ীর পাশাপাশি খেলোয়াড়, সংস্কৃতিকর্মী, সমাজকর্মী সহ বিপদগ্রস্ত সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন।

একইসাথে সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে পাশাপাশি দেশগুলোর তুলনায় বাংলাদেশে মহামারীর প্রাদুর্ভাব অনেক কম হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া বিশ্বের বিভিন্ন দেশের সাথে যোগাযোগ অব্যাহত রেখে সরকার রপ্তানির বিষয়টিও স্বাভাবিক রাখার চেষ্টা করছে বলেও জানান তিনি।
পরে জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমের কাছ থেকে অনুদানের চেক সংগ্রহ করেন খেলোয়াড় ও ক্রীড়া সংশ্লিষ্টরা। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক এবং শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এনডিসি মোঃ এরশাদ মিয়া, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার শাম্মা লাবিবা অর্ণব, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া ও মাহমুদ হোসেন শাহীন, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 29 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website