Voice of SYLHET | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

সাকিবকে ছেড়ে দিলো সানরাইজার্স

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০১৯, ০০:১৪

সাকিবকে ছেড়ে দিলো সানরাইজার্স

স্পোর্টস ডেস্ক:

ডিসেম্বরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিলাম শুরুর আগে রেখে দেওয়া প্লেয়ারদের তালিকা প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ। সেখান থেকে বাদ দেওয়া হয়েছে সাকিব আল হাসানকে।
জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিবকে দুই বছরের নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি।

দুর্নীতিবিরোধী আইনের তিনটি ধারা ভেঙে বর্তমানে শাস্তি কাটাচ্ছেন তিনি। শুনানিতে সবকিছু মেনে নেওয়ায় অবশ্য এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা রয়েছে এই শাস্তিতে। শাস্তি ঘোষণার পর সানরাইজার্স তাকে রাখবে না- এমন একটি খবর আগে থেকেই শোনা যাচ্ছিল।

সাকিবের সঙ্গে ছেড়ে দেওয়া হয়েছে আরও ৪ ক্রিকেটারকে। এরা হলেন- অলরাউন্ডার ইউসুফ পাঠান, মার্টিন গাপটিল, দীপক হুডা ও রিকি ভুই।
রেখে দেওয়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। হায়দরাবাদকে নেতৃত্ব দিচ্ছেন কিউই অধিনায়ক। রয়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নারও।

আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে এবারের নিলাম। আইপিএলের ঐতিহ্য মেনে এতদিন নিলাম অনুষ্ঠিত হতো বেঙ্গালুরুতে। এবার তার ব্যতিক্রম হলো। অবশ্য এর কারণটা হলো পরের বছরের জন্য নতুন করে নিজেদের গোছানোর সুযোগ পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তাই এবার ছোট করে হবে নিলাম। ২০২১ সালে নতুন স্কোয়াড তো গড়বেই, সেসময় নিলামও হবে বড় পরিসরে। সবশেষ বৃহৎ নিলামটি হয়ে গেছে ২০১৮ সালে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 40 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website