Voice of SYLHET | logo

১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

সরস্বতী পুজায় আইন-শৃঙ্খলা রক্ষায় এসএমপির সভা

প্রকাশিত : জানুয়ারি ২৮, ২০২০, ০০:০৬

সরস্বতী পুজায় আইন-শৃঙ্খলা রক্ষায় এসএমপির সভা

নিজস্ব প্রতিবেদক:

সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন সরস্বতী পুজা-২০২০ উপলক্ষে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উদ্যোগে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ৩ টায় শাহজালাল উপশহরস্থ এসএমপি সদর দপ্তরের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) পরিতোষ ঘোষ এর সভাপতিত্বে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) সুজ্ঞান চাকমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনা (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা, অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, কেন্দ্রিয় নির্বাহী সদস্য বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, রজত কান্তি গুপ্ত, সাধারণ সম্পাদক বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, প্রদীপ কুমার ভট্টাচার্য, প্রধান উপদেষ্টা বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, খিতেশ পাল, সাধারণ সম্পাদক বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখা, প্রদীপ কুমার দেব, সাধারণ সম্পাদক বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ মহানগর শাখা, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রতিনিধি, র‌্যাব-৯ এর প্রতিনিধি, জেলা প্রশাসক সিলেট এর প্রতিনিধি, সিলেট সিটি কর্পোরেশনের প্রতিনিধি, ফায়ার সার্ভিসের প্রতিনিধি, সিভিল সার্জন সিলেটের প্রতিনিধি, বিভিন্ন পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ সহ এসএমপির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় আগামী ৩১ জানুয়ারি সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন সরস্বতী পুজা উপলক্ষে রাত ৮ টায় র‌্যালির বিষয়ে আলোচনা করা হয়। র‌্যালিটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে বন্দর বাজার, হাফিজ কমপ্লেক্স, নাইওরপুল, কুমারপাড়া, নয়াসড়ক, চৌহাট্টা, জিন্দাবাজার, জল্লারপার, লামাবাজার হয়ে সুরমা পয়েন্ট এ গিয়ে শেষ হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।
র‌্যালি ও পুজা চলাকালীন সময়ে সাউন্ড সিস্টেম ও শব্দদূষণ নিয়ন্ত্রনে এবং যানজট নিরসনে সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 35 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website