Voice of SYLHET | logo

৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে এপ্রিল, ২০২১ ইং

সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নিলেন ওয়াটসন

প্রকাশিত : নভেম্বর ০২, ২০২০, ২০:৩৭

সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নিলেন ওয়াটসন

স্পোর্টস ডেস্কঃ 

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। ২০১৬ সালে জাতীয় দল থেকে অবসর নেন তিনি। জাতীয় দল থেকে অবসরের পর ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দীর্ঘদিন ধরেই রাজস্থান রয়েলসে খেলেছেন শেন ওয়াটসন। ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসে নাম লেখান তিনি। প্রথম বছরেই সুপার কিংসের জার্সিতে দারুণ পারফর্ম করে দলকে চ্যাম্পিয়ন করাতে বড় ভূমিকা রাখেন এই অজি তারকা। ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে অপরাজিত সেঞ্চুরি করে ‘ম্যান অব দ্য ম্যাচ’ হয়েছিলেন তিনি৷

আইপিএলের তিনবারের শিরোপা জয়ী দল চেন্নাই এবারের আসরে প্রথম গ্রুপপর্ব থেকেই বিদায় নেয়। আইপিএলে নিজেদের শেষ ম্যাচে শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে জয় পেলেও মাঠের লড়াইয়ে ছিলেন না ওয়াটসন।

রোববার ম্যাচ শেষ হওয়ার পরই সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ওয়াটসন। আইপিএলে চেন্নাই ফ্রাঞ্চাইজি সুপার কিংসের হয়ে তিন বছর খেলেছেন অজি এই তারকা ক্রিকেটার।

শেন ওয়াটসন জাতীয় দলের হয়ে ৫৯ টেস্ট, ১৯০টি ওয়ানডে আর ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১৪টি সেঞ্চুরি আর ৬৭টি ফিফটির সাহায্যে সংগ্রহ করেন ১০ হাজার ৯৫০ রান। আর পেস বোলিংয়ে শিকার করেন ২৯১ উইকেট।

ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টিতে ৩৪৩ ম্যাচে অংশ নিয়ে ৬টি সেঞ্চুরি আর ৫৩টি ফিফটির সাহায্যে সংগ্রহ করেন ৮ হাজার ৮২১ রান। আর বল হাতে শিকার করেন ২১৬ উইকেট।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 152 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।

Design & Developed By : amdads.website